Wellcome to National Portal

         পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে


নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। রকেট, বিকাশ, উপায়, শিওর-ক্যাশ, মাই-ক্যাশ, ইউ-ক্যাশ, রবি-ক্যাশ, জি-পে (গ্রামীণফোন) এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্ভাব্য লোডশেডিং এর সিডিউল প্রকাশ করা হয়েছে। জ্বালানি সংকট মোকাবেলায়, সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। এসি ব্যবহার পরিহার করুন। একান্তই এসি ব্যবহার করতে হলে তাপমাত্রা নূন্যতম ২৫ ডিগ্রি সে: রাখুন। সন্ধ্যার সময় হতে রাত ১২টা পর্যন্ত মটর, ইস্ত্রি, ওভেন, সেচ পাম্প, লন্ডী, ওয়েল্ডিং মেশিন/ মেকানিক্যাল ওয়ার্কশপ, ইজি বাইক চার্জিং বন্ধ রাখুন। জরুরি প্রয়োজনে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বরে যোগাযোগ করুন। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ //bidaquickserv.org/ 


অভিযোগকেন্দ্র পরিদর্শন

নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতি

রাজেন্দ্রপুর,চল্লিশা,নেত্রকোণা।

 

অভিযোগ কেন্দ্রের চেক লিষ্ট

 

অভিযোগ কেন্দ্রের নামঃ----------------------------------------            পরিদর্শনের তারিখঃ-----------------------------------

 

 

০১।     রাইট অব-ওয়ে কাজের প্লানিং আছে কিনাঃ                                                            হ্যাঁ/ না

০২।     রাইট অব-ওয়ে কাজের অগ্রগতিঃ

মোট লক্ষ্য মাত্রা                       মোট কাজ সম্পাদন                             অবশিষ্ট

    কিঃ মিঃ                                  কিঃ মিঃ                                 কিঃ মিঃ

 

প্রথম পর্যায়ঃ

দ্বিতীয় পর্যায়ঃ

তৃতীয় পর্যায়ঃ

০৩।     বকেয়া আদায়ের অগ্রগতিঃ

          মোট প্রাপ্ত সংখ্যা                       মোট সম্পাদিত সংখ্যা                অবশিষ্ট

 

০৪।     তামাদি আদায়ঃ

 

০৫।     সি এম ও -এর কাজ সম্পাদনের অগ্রগতিঃ 

                             পেন্ডিং সংখ্যা               ০৭ দিন            ১৫ দিন                     তদ্বুর্ধ

 

(ক)      নতুন              =

(খ)      পুনঃ স্থাপন        =

(গ)      পরিবর্তন          =

(ঘ)      বিচ্ছিন্ন             =

(ঙ)      রিমুভ              =

(চ)      মিটার রিপোর্ট     =       

 

০৬।     লাইন টুলস ও লাইনম্যান টুলস-এর ইনভেন্টরী প্রতিবেদন আছে কিনা।            হ্যাঁ / না

 

০৭।     লাইন টুলস ও লাইনম্যান টুলস নিয়মিত মেরামত ও রক্ষনাবেক্ষন হয় কিনা।          হ্যাঁ / না

 

০৮।     ট্রান্সফরমার ও ওসিআর রেকর্ড কার্ড আপ-টু ডেট করা হয় কিনা।        হ্যাঁ / না

 

০৯।     লাইন পরিদর্শন ও রক্ষনাবেক্ষন পরিকল্পনা ও বাস্তবায়ন হয় কিনা।        হ্যাঁ / না

 

১০।     নিয়মিত উপকেন্দ্র পরিদর্শন করা হয় কিনা।          হ্যাঁ / না

 

১১।      রক্ষনাবেক্ষন মালামালের ষ্টক রেজিষ্টার আছে কিনা।         হ্যাঁ / না

 

১২।     রক্ষনাবেক্ষন মালামালের সঠিক ব্যবহারের হিসাব আছে কিনা।           হ্যাঁ / না

 

১৩।     অভিযোগ রেজিস্টার যথাযথ ভাবে পুরন ও দ্রুত অভিযোগ নিরসন করা হয় কিনা।       হ্যাঁ / না

 

১৪।     সকল ধরনের রেজিষ্টার আপ-টু-ডেট করা আছে কিনা।      হ্যাঁ / না

 

১৫।     সার্ভিস অর্ডার যথাযথ ভাবে করা হইতেছে কিনা এবং সম্পাদিত কাজের হিসাব নেওয়া হয় কিনা।   হ্যাঁ / না

 

১৬।     সেফ্টি ডে নিয়মিত অনুষ্ঠিত হয় কিনা।       হ্যাঁ / না

 

১৭।     সাট ডাউন গ্রহনের রেকর্ড সংরক্ষন করা হয় কিনা।        হ্যাঁ / না

 

১৮।     লোড শেডিং রেজিষ্টার সংরক্ষন হয় কিনা।         হ্যাঁ / না

 

১৯।     ফিউজ পোড়ার প্রবনতা এবং ট্রান্সফরমার নষ্টের হার।         কম /বেশী

 

২০।     যানবাহন নিয়মিত রক্ষনাবেক্ষন ও লগ বই আপ-টু-ডেট করা হয় কিনা।         হ্যাঁ / না

 

২১।     অফিস পরিস্কার পরিচ্ছন্ন এবং মালামাল গোছানো আছে কিনা।         হ্যাঁ / না

 

২২।     সার্বিক শৃংঙ্খলার মান সন্তুজনক কিনা।         হ্যাঁ / না

 

২৩।     মালামাল ঘাটতির বিবরনঃ

          

                                                           

২৪।      অন্য কোন সাহায়্যর প্রয়োজন আছে কিনা ? থাকিলে কি ধরনের সহযোগিতা প্রয়োজন ?

 

 

 

জুনিয়র ইঞ্জিনিয়ার/ এজিএম (ওএন্ডএম)-এর মন্তব্যঃ

 

 

মনিটরিং কর্মকর্তার স্বাক্ষর 

 

অনুলিপিঃ-

 ০১।  জেনারেল ম্যানেজার, নেত্রকোণা পবিস-সদয় অবগতির জন্য।