Wellcome to National Portal

         পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে


নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। রকেট, বিকাশ, উপায়, শিওর-ক্যাশ, মাই-ক্যাশ, ইউ-ক্যাশ, রবি-ক্যাশ, জি-পে (গ্রামীণফোন) এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন। সম্ভাব্য লোডশেডিং এর সিডিউল প্রকাশ করা হয়েছে। জ্বালানি সংকট মোকাবেলায়, সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। এসি ব্যবহার পরিহার করুন। একান্তই এসি ব্যবহার করতে হলে তাপমাত্রা নূন্যতম ২৫ ডিগ্রি সে: রাখুন। সন্ধ্যার সময় হতে রাত ১২টা পর্যন্ত মটর, ইস্ত্রি, ওভেন, সেচ পাম্প, লন্ডী, ওয়েল্ডিং মেশিন/ মেকানিক্যাল ওয়ার্কশপ, ইজি বাইক চার্জিং বন্ধ রাখুন। জরুরি প্রয়োজনে পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বরে যোগাযোগ করুন। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর ওয়ান স্টপ সার্ভিস লিংকঃ //bidaquickserv.org/ 


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২০২৩-২৪ অর্থবছরের প্রতিবেদন।

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক কর্মপরিকল্পনা (২০২৩-২০২৪):

শিরোনাম

ডাউনলোড

০১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে  (২০২৩-২০২৪) অর্থবছরের ১ম ত্রৈমাসিক প্রতিবেদন।
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে (২০২৩-২০২৪) অর্থবছরের ২য়  ত্রৈমাসিক প্রতিবেদন।
০৩। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে (২০২৩-২০২৪) অর্থবছরের ষান্মাসিক/অর্ধবার্ষিক প্রতিবেদন।
০৪। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে  (২০২৩-২০২৪) অর্থবছরের ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন।
০৫। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে  (২০২৩-২০২৪) অর্থবছরের ৪র্থ  ত্রৈমাসিক প্রতিবেদন।
০৬। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে  (২০২৩-২০২৪) অর্থবছরের বার্ষিক প্রতিবেদন।