Text size A A A
Color C C C C
পাতা

সিটিজেন চার্টার

 নতুন সংযোগ গ্রহনঃ

v      সমিতির সদর দপ্তর/জোনাল অফিসের ‘‘ এক অবস্থানে সেবা’’ থেকে নতুন সংযোগের আবেদনপত্র পাওয়া যাবে ।

v      আবেদনকারী যদি ষ্টেকিংভূক্ত গ্রাহক না হন আবেদনপত্রটি যথাযথভাবে পূরণ করে নির্ধারিত ফি সমিতির সদর দপ্তর/জোনাল অফিস-এ জমা প্রদান করে জমা রশিদ ও প্রয়োজনীয় দলিলাদি জমাদান করলে আপনাকে একটি নিবন্ধন নম্বরসহ পরবর্তী আগমনের. তারিখ জানানো হইবে ।

v      পরবর্তী আগমনের তারিখে যোগাযোগ করলে আপনাকে ডিমান্ড নোট ও প্রাক্কলন ইস্যু করা হবে। সমিতির সদর দপ্তর/জোনাল অফিস-এ ডিমান্ড নোটে উল্লেকিত টাকা জমা প্রদান পূর্বক সমিতির নিয়ম অনুযায়ী সমিতির প্রশিক্ষনপ্রাপ্ত ভিলেজ ইলেকট্রিশিয়ান দ্বারা ওয়্যারিং কাজ সমাপন্ন ও সন্তোষজনক পরিদর্শন রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে সংযোগ প্রদানের ব্যবস্থা গ্রহন করা যাবে।নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক সরবরাহকৃত মিটার ১৫(পনের) দিনের মধ্যে গ্রাহকের আঙিনায় স্থাপন করা হবে। যদি সংযোগ প্রদান সম্ভবপর না হয় তবে তার কারন জানিয়ে আপনাকে একটি পত্র দেওয়া হবে।পরবর্তী মাসে বিলিং সাইকেল অনুয়াযী গা্রহকের  প্রথম মাসের বিল প্রেরন করা হবে।

v      সংযোগ গ্রহনের প্রক্কালে ২০(বিশ) টাকা জমা প্রদান পূর্বক সদস্য পদের জন্য আবেদন ফরম পুরন করত আবাসিক সংয়োগ ব্যাতীত সকল সংযোগের ক্ষেত্রে চুক্তিপপত্র সম্পাদন করতে হবে।

v      অভিযোগ কেন্দ্র / এক অবস্থানে সেবা থেকে নতুন বিদ্যুৎ সংযোগ গ্রহনের নিয়মাবলী ও এতদসংক্রান্ত প্রয়োজনীয় তথ্যাবলী সম্বলিত একটি পুস্তিকা প্রয়োজন বোধে নির্ধারিত মূল্য পরিশোধ স্বাপেক্ষে সংগ্রহ করা যাবে।

বিল সংক্রান্ত অভিযোগঃ

বিল সংক্রান্ত যে কোন অভিযোগ যেমনঃ চলতি মাসের বিল পাওয়া যায়নি,বকেয়া বিল ,অতিরিক্ত বিল , ভূল রিডিং , মিটার বেশী ঘুরে/ঘুরে না ইত্যাদির জন্য ‘‘ এক অবস্থানে সেবা ’’ এ যোগাযোগ করলে তাৎক্ষণিক সমাধান সম্ভব হলে তা নিষ্পত্তি করা হবে । অন্যথায় একটি নিবন্ধের নম্বর দিয়ে পরবর্তী যোগাযোগের সময় জানিয়ে দেয়া হবে পরবর্তী ০৭ (সাত)দিনের মধ্যে এবং নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে ।

বিল পরিশাধঃ

v       নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর অথবা জোনাল অফিসে গ্রাহক বিদ্যুৎ বিল পরিশোধ করিতে পারেন ।

v      সমিতির সদর দপ্তর/জোনাল অফিস ছাড়াও সমিতির ভৌগলিক এলাকায় বিদ্যুৎ বিল সংগ্রহকারী বিভিন্ন ব্যাংক শাখা সমূহে বিদ্যুৎ বিল পরিশোধ করা যাবে ।

v      গ্রাহক আগ্রহী হইলে সমিতির সদর দপ্তর/জোনাল অফিসে যোগাযোগ পূর্বক অগ্রীম বিদ্যুৎ বিল পরিশোধ করা যাবে।

v      বকেয়া তালিকাভূক্ত গ্রাহকগন সংযোগ বিচ্ছিন্নকারী দলের নিকট বিকল্প নগদ আদায়ের রশিদ প্রাপ্তি স্বাপেক্ষে সংযোগ বিচ্ছিন্ন ও পুনঃ সংযোগ ফি সহ বিদ্যুৎ বিল পরিশোধ করিতে পারেন।

বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগঃ

নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির ‘‘ অভিযোগ কেন্দ্র ’’সমূহে আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিষ্পত্তির সম্ভাব্য সময় জানিয়ে দেয়া হবে । অভিযোগ নম্বরের ক্রমানুসারে আপনার বিদ্যুৎ বিভ্রাট দূরীভূত করার লক্ষ্যে ২৪ ঘন্টার মধ্যে নিষ্পত্তির ব্যবস্থা নেয়া হবে । কোন কোন ক্ষেত্রে যদি নির্ধারিত সময়ে বিদ্যুৎ বিভ্রাট দূরীভূত করা সম্ভব না হয় , তার কারন গ্রাহককে অবহিত করা হবে ।সকল অভিযোগ কেন্দ্রই ২৪ ঘন্টা খোলা থাকে।

 নতুন সংযোগের জন্য দলিলাদিঃ

নতৃন সংযোগের জন্য আবেদনপত্রের সাথে নিম্নোক্ত দলিলাদি দাখিল করতে হবেঃ 

v      সংযোগ গ্রহনকারীর পাসপোর্ট সাইজের ২ কপি সত্যায়িত ছবি ।

v      জমির মালিকানা দলিলের সত্যায়িত কপি।

v      পৌরসভা/স্থানীয় কর্তৃপক্ষ কর্তৃক বাড়ীর অনুমোদিত নক্সা অথবা পৌরসভা/স্থানীয় কর্তৃপক্ষ কর্তৃক নামজারী সহ হোল্ডিং নম্বর এর সত্যায়িত কপি এবং দলিল অথবা দাগ নম্বর,খতিয়ান নম্বর,জমির দলিল,কমিশনারের সার্টিফিকেট (যেখানে নক্সা অনুমোদন নাই)।

v       লোড চাহিদার পরিমান ।

v      জমি/ভবনের ভাড়ার (যদি প্রযোজ্য হয়) দলিল ।

v      ভাড়ার ক্ষেত্রে মালিকের সম্মতি পত্রের দলিল ।

v      পূর্বের কোন সংযোগ থাকলে ঐ সংযোগের বিবরন ও সর্বশেষ পরিশোধিত বিলের কপি ।

v      অস্থায়ী সংযোগের ক্ষেত্রে বিবরন (প্রযোজ্য ক্ষেত্রে) ।

v      বৈধ লাইসেন্সধারী কর্তৃক প্রদত্ত ইন্সটলেশন টেস্ট (ওয়্যারিং) সার্টিফিকেট ।

v      ট্রেড লাইসেন্স (প্রযোজ্য ক্ষেত্রে) ।

v      সংযোগ স্থানের নির্দেশক  নক্সা ।

v      শিল্প প্রতিষ্ঠান স্থাপনের নিমিত্তে যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন ।

v      পাওয়ার ফ্যাক্টর ইমপ্রুভমেন্ট প্লান্ট স্থাপন (শিল্পের ক্ষেত্রে) ।

v      সার্ভিস লাইন এর দৈর্ঘ্য ১০০ ফুটের বেশী হবে না ।

v      বহুতল আবাসিক/বানিজ্যিক ভবন নির্মাতা ও মালিকের সাথে ফ্যলাট  মালিকের চুক্তিনামার সত্যায়িত কপি।

৫০ কিঃওঃ এর উর্ধ্বে সংযোগের জন্য গ্রাহককে আরও যে দলিলাদি দাখিল করতে হবেঃ

v      পৌরসভা/স্থানীয় কর্তৃপক্ষ কর্তৃক বাড়ীর অনুমোদিত নক্সায় (সত্যায়িত কপি) উপকেন্দ্রের লে-আউট প্লান।

v      শিল্প প্রতিষ্ঠানের লো-আউট প্লানসহ প্রস্তাবিত বৈদ্যুতিক যন্ত্রপাতির অবস্থান সম্বলিত ড্রইং ও বিস্তারিত বিবরন জমা দিতে হইবে

v      ফায়ার সার্ভিস ও সভিল ডিফেন্স এর ছাড়পত্রের কপি । 

v      সিঙ্গেল লাইন ডায়াগ্রাম ।

v      মিটারিং কক্ষ প্রদানের অঙ্গীকারনামা ।

v      স্থাপিত সব যন্ত্রপাতির স্পেসিফিকেশন ও টেষ্ট রেজাল্ট এবং বৈদ্যুতিক উপদেষ্টা ও প্রধান বিদ্যুৎ পরিদর্শকের দপ্তর থেকে প্রদত্ত উপকেন্দ্র সংক্রান্ত ছাড়পত্র ।

 শিল্প সংযোগের জন্য গ্রাহককে আরও যে দলিলাদি দাখিল করতে হবেঃ

v      পরিবেশ অধিদপ্তবের ছাড়পত্র।

v      ফায়ার সার্ভিস ও সভিল ডিফেন্স এর ছাড়পত্রের কপি । 

 অস্থায়ী বিদ্যুৎ সংযোগঃ

v      মেলা, আনন্দ মেলা, ধর্মসভা,/ধর্মীয় অনুষ্ঠান, নির্মানাধীন সাইট যেমন-রাস্তা, ব্রীজ ইত্যাদিতে কাজের নিমিত্তে স্বল্প সময়ের জন্য (সর্বোচ্চ ২ বৎসর) বিদ্যুৎ সংযোগ গ্রহন করতে পারবেন । এক্ষেত্রে সংযোগে ব্যবহৃত সকল মালামালের (ট্রান্সফরমার,লাইটেনিং এরেষ্টার,ফিউজ কার্ট আউট,মিটার ও মিটার সকেট ব্যতীত) ১১০% মূল্য,সংযোগ/বিচ্ছিন্ন ফি ও লেবার খরচ পরিশোধ করিতে হইবে।অস্থায়ী সংযোগের জন্য পৃথকভাবে ট্রান্সফরমার স্থাপনের প্রয়োজন হইলে ১ ফেজ ও ৩ ফেজ সংযোগের জন্য যথাক্রমে ১৫০০(একহাজার পাঁচশত) ও ৩০০০(তিন হাজার) টাকা হারে ট্রান্সফরমার উঠানো খরচ এবং  মাসিক ৫০০(পাঁচশত) ও ৩০০০(তিনহাজার) টাকা হারে ভাড়া পরিশোধ করিতে হয়। অতিরিক্ত হিসাবে অস্থায়ী সংযোগের সময়ের জন্য জিপি রেট সিডিউল মোতাবেক প্রাক্কলিত বিল জমা প্রদান করিলে গ্রাহকের চাহিদার দিন হইতে অস্থায়ী সংযোগ প্রদান করা হয় । প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য অস্থায়ী সংযোগের অনুমোদন প্রদান করা হয় ।  গ্রাহকের জমাকৃত অর্থ মাসিক বিদ্যুৎ বিলের সাথে সমন্বয় করা হয় । সংযোগ বিচ্ছিন্নের পর ব্যবহৃত মালামাল ভাল অবস্থায় ষ্টোরে ফেরত পাওয়া গেলে মালামালের ১০০% মূল্য ফেরত প্রদান করা হয় এবং মালামাল নষ্ট পাওয়া গেলে ১০০% মূল্য আদায় করা হয়। প্রকৃত বিদ্যুৎ ব্যবহার এবং উপরে উল্লেখিত পদ্ধতি অনুযায়ী গ্রাহক কর্তৃক অতিরিক্ত প্রদান বা গ্রাহকের কাছে পাওনা থাকলে তাহা চূড়ান্তভাবে সমন্বয় করা যাবে। যদি অসাহয়ী সংযোগ প্রদান করা সম্ভব না হয় তবে তার কারন জানিয়ে গ্রাহককে অবহিত করা হয় ।   

লোড পরিবর্তনঃ

v      লোড পরিবর্তনের জন্য সমীক্ষা ফি প্রদান পূর্বক আবেদন করতে হবে ।

v      লোড বৃদ্ধির জন্য প্রযোজ্য অনুযায়ী কিলোওয়াট প্রতি বিদ্যমান হারে জামানত প্রদত্ত করতে হবে ।

v      অতিরিক্ত লোডের জন্য লাইন নির্মান,সার্ভিস তার/মিটার বদলানোর প্রয়োজন হলে উক্ত ব্যয় গ্রাহককে বহন করতে হবে ।

v      পরিবর্তিত লোডের জন্য চুক্তিপত্র সম্পাদন করতে হবে ।

v      সকল বকেয়া পরিশোধ করিতে হইবে।

v      প্রাক্কলন ও জামানতের অর্থ জমা দানের পর ০৭(সাত) দিনের মধ্যে লোড বৃদ্ধি কার্যকর করা হবে (মালামাল মজুদ স্বাপেক্ষে)। যদি লোড বৃদ্ধি করা সম্ভবপর না হয় তার কারন জানিয়ে গ্রাহককে একটি পত্র দেয়া হবে ।

গ্রাহকের নাম পরিবর্তন পদ্ধতিঃ

গ্রাহক ক্রয়সূত্রে/ওয়ারিশসূত্রে/লিজসূত্রে জায়গা বা প্রতিষ্ঠানের মালিক হলে সকল দলিলের সত্যায়িত ফটোকপি ও সর্বশেষ পরিশোধিত বিলে কপিসহ আবেদন করতে হবে । সরজমিনে তদন্ত করে আবেদন অনুমোদনের প্রেক্ষিতে পরিবর্তিত নামে বিদ্যমান হারে জামানত ও নাম পরিবর্তন ফি প্রদান করতে হবে । গ্রাহক জামানত বাবদ উক্ত বিল ও নাম পরিবর্তন ফি সমিতির সদর দপ্তর/জোনাল অফিসে পরিশোধ করিলে  ৭ (সাত) দিনের মধ্যে নাম পরিবর্তন কার্যকর করা হবে ।

গ্রাহকের জ্ঞাতব্য বিষয়ঃ

v    সান্ধ্যাকালীন পিক আওয়ারে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন । আপনার সাশ্রয়কৃত বিদ্যুৎ অন্যকে আলো জ্বালাতে সহায়তা করবে ।

v    সংযোগ বিচ্ছিন্ন এড়াতে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন এবং বিলম্ব মাশুল পরিশোধের ঝামেলা থেকে মুক্ত থাকুন ।

v    বিদ্যুৎ বিল সাশ্রয়কল্পে মানসম্মত এনার্জি সেভিং বাল্ব (CPL) ও বৈদ্যুতিক সরঞ্জাম ব্যবহার করুন ।

v    টিউব লাইটে Electronic Ballastব্যবহার করে বিদ্যুৎ সাশ্রয় করুন ।

v    বিদ্যুৎ একটি মূল্যবান জাতীয় সম্পদ । দেশের বৃহত্তর স্বার্থে এই সম্পদের সুষ্ঠু ও পরিমিত ব্যবহারে ভূমিকা রাখুন ।

v    বৎসরান্তে  নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতি হতে বিদ্যুৎ বিল পরিশোধের প্রমান পত্র প্রদান করা হয়ে থাকে । আপনি না পেয়ে থাকলে আজই সংগ্রহ করুন ।

v    মিটার রক্ষণাবেক্ষণের দায়িত্ব আপনার । এর সঠিক সুষ্ঠু অবস্থা ও সীলসমূহের নিরাপত্তা নিশ্চিত করুন ।

v    লোড শেডিং সংক্রান্ত তথ্য নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির সংশ্লিষ্ট এলাকার আওতাধীন অভিযোগ কেন্দ্র থেকে জানা যাবে ।

v    বিদ্যুৎ চুরি ও এর অবৈধ ব্যবহার থেকে নিজে বিরত থাকুন ও অন্যকে নিবৃত করুন । বিদ্যুৎ চুরি ও এর অবৈধ ব্যবহার রোধে আপনার জ্ঞাত তথ্য অভিযোগ কেন্দ্রে  অবহিত করে সহযোগীতা করা আপনার দায়িত্ব।

v    ইদানিং একটি সংঘবদ্ধ অসাধু চক্র চালু লাইন হতে ট্রান্সফরমার/বৈদ্যুতিক যন্ত্রপাতি/তার চুরির সাথে জড়িত । সুতরাং আপনার এলাকার উপরিউক্ত চুরি রোধে তথ্য দিয়ে সহযোগীতা করুন । ট্রান্সফরমার সহ মূল্যবান বৈদ্যুতিক সরঞ্জাম চুরি রোধকল্পে আপনার এলাকায় চুরি প্রতিরোধ কমিটি গঠন করে পাহাড়ার ব্যবস্থা করুন । ‘‘ গ্রাহক সদস্যগনই সমিতির মালিক ও সেবক ’’। সুতরাং মালিকের মমত্ববোধ নিয়ে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরি রোধে এগিয়ে আসুন।

 শ্রেনী ভিত্তিক বিদ্যমান বিদ্যুতের মূল্যহারঃ

ক্রমিক নং

গ্রাহক শ্রেণী

প্রতি ইউনিট মূল্য (টাকায়)

০১

শ্রেণী- এঃ আবাসিক

(ক) প্রথম ধাপঃ ০০ হতে ৭৫ ইউনিট

(খ) দ্বিতীয় ধাপঃ ৭৬ হতে ২০০ইউনিট

(গ) তৃতীয় ধাপঃ ২০১ হতে ৩০০ ইউনিট

(ঘ) চতুর্থ ধাপ ঃ  ৩০১ হতে ৪০০ ইউনিট

(ঙ) পঞ্চম ধাপঃ  ৪০১ হতে ৬০০ ইউনিট

(চ) ষষ্ট ধাপ   ঃ   ৬০০ এর উর্দ্ধে

 

৩.৮৫

৪.৬৩

৪.৭৯

৭.১৪

   ৭.৪৫

৯.৩৮

০২

শ্রেণী - বিঃ কৃষি কাজে ব্যবহৃত পাম্প

৩.৮৫

০৩

শ্রেণী - সিঃ ক্ষুদ্র শিল্প

(ক) ফ্ল্যাট রেট

(খ) অফ-পিক সময়ের রেট

(গ) পিক সময়ের রেট

 

৬.৯৫

-

-

০৪

শ্রেণী - ডিঃ অনাবাসিক (আলো ও বিদ্যুৎ)

-

০৫

শ্রেণী - ইঃ বাণিজ্যিক

(ক) ফ্ল্যাট রেট

(খ) অফ-পিক সময়ের রেট

(গ) পিক সময়ের রেট

 

৯.০০

-

০৬

শ্রেণী - এফঃ মধ্যম চাপ

সাধারন ব্যবহার (১১ কেভি)

(ক) ফ্ল্যাট রেট

(খ) অফ-পিক সময়ের রেট

(গ) পিক সময়ের রেট

 

 

-

-

-

 

০৭

শ্রেণী - জি - ২ঃ অতি উচ্চ চাপ

সাধারন ব্যবহার (১৩২ কেভি)

(ক) সময় ২৩.০০ - ০৬.০০

(খ) সময় ০৬.০০ - ১৩.০০

(গ) সময় ১৩.০০  - ১৭.০০

(ঘ) সময় ১৭.০০ - ২৩.০০

(ঙ) ফ্ল্যাট রেট

 

 

-

-

-

-

-

০৮

শ্রেণী - এইচঃ উচ্চ চাপ

সাধারন ব্যবহার (৩৩ কেভি)

(ক) ফ্ল্যাট রেট

(খ) অফ-পিক সময়ের রেট

(গ) পিক সময়ের রেট

 

 

-

-

-

০৯

শ্রেণী - জেঃ রাস্তার বাতি ও পাম্প

৬.৪৮

১০

শ্রেণী - সি আইঃ দাতব্য প্রতিষ্ঠান

৪.৫৩

 

*  পিক সময়      ঃ  বিকাল ৫.০০ থেকে রাত ১১.০০ পর্যন্ত

*  অফ-পিক সময়ঃ  রাত ১১.০০ থেকে পরদিন বিকাল ৫.০০ পর্যন্ত।

উপরোক্ত বিদ্যুতের মূল্যহারের সাথে ন্যূনতম চার্জ,ডিমান্ড চার্জ,সার্ভিস চার্জ,মিটার ভাড়া ও অন্যান্য শর্তাবলীসহ মূল্য সংযোজন কর যথারীতি প্রযোজ্য হবে । বিদ্যুতের মূল্যহার সরকার কর্তৃক অনুমোদিত এবং পরিবর্তনযোগ্য ।

সমিতিতে যোগাযোগের জন্য জরুরী টেলিফোন ও মোবাইল নম্বরঃ

 

ক্রঃ নং

পদবী/অফিস

ফোন নম্বর

মোবাইল নম্বর

০১

জেনারেল ম্যানেজার

০৯৫১-৬১৩৫৩

০১৭৬৯৪০০০৬০

০২

ডেপুটি জেনারেল ম্যানেজার,মদন জোনাল অফিস

০১৯৫১-৬১৮৯৯

০১৭৬৯৪০০২৩১

০৩

ডেপুটি জেনারেল ম্যানেজার,মোহনগঞ্জ জোনাল অফিস

০৯৫২৪-৫৬০২৬

০১৭৬৯৪০০২৩০

০৪

ডেপুটি জেনারেল ম্যানেজার,দুর্গাপুর জোনাল অফিস

-

০১৭৬৯৪০০২৩২

০৫

ডেপুটি জেনারেল ম্যানেজার,মদন জোনাল অফিস

০৯৫২৯-৫৬১৪০

০১৭৬৯৪০১৬৫০

০৬

ডেপুটি জেনারেল ম্যানেজার,মদন জোনাল অফিস

-

০১৭৬৯৪০০৬৯৫

০৭

সহকারী জেনারেল ম্যানেজার,দুর্গাপুর জোনাল অফিস

-

০১৭৬৯৪০০৬৯৪

০৮

সহকারী জেনারেল ম্যানেজার, সাধারন সেবা

-

০১৭৬৯৪০০৬৮৯

০৯

সহকারী জেনারেল ম্যানেজার,(নিপর) সদর দপ্তর

-

০১৭৬৯৪০০৬৯০

১০

সহকারী জেনারেল ম্যানেজার,(অর্থ)

-

০১৭৬৯৪০০৬৯১

১১

সহকারী জেনারেল ম্যানেজার,(সদস্য সেবা)

-

০১৭৬৯৪০০৬৯২

১২

এজিএম(নিপর),কেন্দুয়া বিলিং এরিয়া অফিস

-

০১৭৬৯৪০০৬৯৩

১৩

ইনচার্জ,পূর্বধলা এরিয়া অফিস,সদর দপ্তর

-

০১৭৬৯৪০১৬৪৭

১৪

ইনচার্জ,কেন্দুয়া বিলিং এরিয়া অফিস,সদর দপ্তর

-

০১৭৬৯৪০১৬৫৫

১৫

ইনচার্জ,নেত্রকোনা সদর দপ্তর অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫১

১৬

ইনচার্জ, দূর্গাপুর অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫৩

১৭

ইনচার্জ, ঝানজাইল অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫২

১৮

ইনচার্জ, কলমাকান্দা অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫৪

১৯

ইনচার্জ, নাজিরপুর অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৫

২০

ইনচার্জ,মদন জোনাল অফিসের অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৩

২১

ইনচার্জ,লিপসা অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫৭

২২

ইনচার্জ, খালিয়াজুড়ি অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫৮

২৩

ইনচার্জ,বারহাট্রা অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৮

 

২৪

ইনচার্জর্,মোহনগঞ্জ অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৯

২৫

ইনচার্জর্,ধর্মপাশা অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৪

২৬

ইনচার্জ, শ্যামগঞ্জ অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪৬

২৭

ইনচার্জ,আটপাড়া অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৫৬

২৮

ইনচার্জ, সাহিতপুর অভিযোগ কেন্দ্র

-

০১৭৬৯৪০১৬৪২